দুর্গাপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

0
37

নির্মলেন্দু সরকার বাবুল, দূর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচীর মধ্য দিয়ে নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। দিবসটি পালন উপলক্ষে শুত্রুবার প্রত্যুষে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ৩১বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়।
সুর্যোদয়ের সাথে সাথে সরকারী-কর্মকর্তা কর্মচারী, মুক্তিযোদ্ধা সংসদ, আইনজীবি সমিতি, উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠন, বিএনপি, সিপিবি, দুর্গাপুর প্রেসক্লাব সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠান শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন। পুষ্পস্তবক অর্পন শেষে উপজেলা পরিষদ চত্বরে সকাল ৮টা ৩০ মিনিটে পতাকা উওোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয় । এরপর সকল মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছায় বরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকতা রাজীব উল আহসান, দুর্গাপুর সার্কেলের এএসপি মাহমুদা শারমীন নেলী, সহকারী কমিশনার (ভূমি) রুয়েল সাংমা, পৌর মেয়র আলা উদ্দিন, , উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, থানা ওসি শাহনুর-এ আলম, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আলা উদ্দিন আল আজাদ, সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি আব্দুল হান্নান সহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here