দুর্গাপুরে পৌর মেয়র এর দায়িত্ব গ্রহন

0
52

নির্মলেন্দু সরকার বাবুল, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরগন সংবর্ধনা সহ দায়িত্ব গ্রহন করেছেন। মঙ্গলবার নানা আয়োজনে পৌরসভার ৫ম পর্যদের দায়িত্ব গ্রহন ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে দুর্গাপুর পৌরসভা চত্বরে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, ব্যাবসায়ী ও সুশীল সমাজের অংশগ্রহনে সাংবাদিক ধনেশ পত্রনবীশ এর সঞ্চালনায় বিদায়ী মেয়র আলহাজ্ব মাওলানা আব্দুস সালাম এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আলোচনা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকাদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্দা আলা উদ্দিন আল আজাদ, সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, সুজন সভাপতি অজয় সাহা, প্রেসক্লাব সভাপতি এসএম রফিকুল ইসলাম রফিক, পৌর প্রকৌশলী নওশাদ আলম, কাউন্সিলর নুরুল আকরাম খান প্রমুখ।

সভায় নবনির্বাচিত মেয়র মোঃ আলা উদ্দিন আলাল বলেন, দুর্গাপুর পৌরবাসী আমাকে এবং আমার দলীয় নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করায় সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের সহযোগীতায় দুর্গাপুর পৌরসভাকে আমার নির্বাচনী ইশতেহার মোতাবেক একটি আধুনিক ও মডেল পৌরসভা হিসেবে রুপান্তরিত করব ইনশাল্লাহ্।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here