দিনাজপুরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলীর মৃত্যু

0
52

আরবান ডেস্ক : দিনাজপুরের ঘোড়াঘাটে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে মোজাহার (২৮) নামে এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন পিকআপে থাকা ১৭ জন যাত্রী। শুক্রবার (১০ জুন) সন্ধ্যার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হিলি মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহত মোজাহার বিরামপুর উপজেলার রানীনগর-তেংড়া গ্রামের বাসিন্দা। তিনি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সড়ক ও জনপদ (এলজিইডি) বিভাগে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।
জানা গেছে, দিনাজপুর সদর উপজেলা থেকে একটি অটোরাইস মিলে কাজ করার জন্য ২০ জন যাত্রী পিকআপ যোগে গাইবান্ধায় যাচ্ছিল। অন্যদিকে, নিহত মোজাহার মোটরসাইকেলে করে তার কর্মস্থল পলাশবাড়ী থেকে নিজ বাড়ি বিরামপুরে যাচ্ছিলেন। পথে যাত্রীবোঝাই পিকআপটি উপজেলার হিলি মোড়ে পৌঁছালে মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে ঘটনাস্থলেই নিহত হন মোজাহার।
সংঘর্ষে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নিচু জমিতে উল্টে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা এসে উদ্ধার করে আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার বলেন, আমাদের স্টেশন থেকে ৩০০ মিটার দুরে মহাসড়কে বিকট শব্দ শুনে আমরা সেখানে গিয়ে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষ দেখতে পাই। ঘটনাস্থল থেকে আমরা প্রায় ১০-১৫ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here