ছাত্রলীগ নেতার উপর হামলা ও চাচার খুনিদের বিচারে মানব বন্ধন

0
75

শহীদুল ইসলাম, মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদনে সাবেক ছাত্রলীগ নেতার উপর হামলা ও তার চাচার খুনীদের বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (২৭ ফেব্রুয়ারী) দুপুরে মদন উপজেলা পরিষদের সামনে সড়কে উপজেলা ছাত্রলীগ ও অটো সিএনজি শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, উপজেলা অটো সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ওয়ারেছ উদ্দিন, যুবলীগ নেতা হাবিবুর রহমান, যুবলীগ নেতা নাজমুল হাসান নাজু, নিহতের ছেলে আতিকুলসহ আরো অনেকে। এসময় বক্তারা দোষীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তির দাবী করেন।
এ ঘটনায় শ্রমিক নেতা হাবিবুর ও লিটন বাঙালীর লোকজন শ্রমিক নেতা হাবিবুরের অটো-রিক্সা-সিনজি শ্রমিক ইউনিয়ন অফিস ভাংচুর করে। এরই জের ধরে মঙ্গলবার মদন-কেন্দুয়া সড়কের দেওয়ান বাজার রোডে শ্রমিক নেতা হাবিবুরের ভাই শরীফকে পেয়ে লিটন বাঙালীর লোকজন রামদা দিয়ে কুপিয়ে শরীরের বিভিন্ন অংশে রক্তাক্ত জখম করে। এতে তার চাচা হেকিম মিয়া ঘটনাস্থলে গেলে আহত হয় বলে মামলায় উল্লেখ করা হয়।
পরে আহত ব্যবসায়ী হেকিম মিয়া (৫৮) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) রাতে মারা যান।
এ ঘটনায় ৩৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪০-৫০ জনকে আসামি করে নিহতের স্ত্রী মোছাঃ সাজু আক্তার বাদী হয়ে ওই রাতেই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here