গেরুয়া নেত্রীকে খুনের হুমকি ইকবাল কসকরের

0
43

আরবান ডেস্কঃ ইসলামের নবীকে নিয়ে কটুক্তি করায় বিজেপি থেকে বহিষ্কৃত নেতা নুপুর শর্মার পাশে দাঁড়িয়েছিলেন দলের আরেক উগ্র হিন্দুত্ববাদী নেত্রী ও বিধায়ক প্রজ্ঞা ঠাকুর। লাগাতার মুসলিম বিরোধিতার দায়ে তাকে হত্যার হুমকি দিয়েছে মুম্বাই আন্ডারওয়ার্ল্ডের ডন হিসেবে পরিচিত দাউদ ইব্রাহিমের ভাই ইকবাল কসকর। শনিবার এই অভিযোগ করেছেন প্রজ্ঞা ঠাকুর।
গেরুয়া নেত্রীর অভিযোগের ভিত্তিতে একাধিক ধারায় মামলা দায়ের করে তদন্তে নেমেছে পুলিশ।
সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। নিজের অভিযোগের স্বপক্ষে প্রমাণ হিসেবে দু’মিনিটের ওই ভিডিও প্রকাশ করেছেন প্রজ্ঞা ঠাকুর।
প্রজ্ঞার অভিযোগ, শুক্রবার রাতে ফোনে ওই হুমকি পান তিনি। যে ফোন করে, সে নিজেকে দাউদের ভাই ইকবাল কসকরের ঘনিষ্ট বলে পরিচয় দেয়। তার দাবি, মুসলিম বিরোধী মন্তব্যের জন্য প্রজ্ঞাকে খুন করা হবে। পালটা প্রজ্ঞা জানতে চান, ঠিক কোন মন্তব্যের জন্য তাকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। তাতে ওই ব্যক্তি উত্তর দেয়, নেত্রী ধারাবাহিকভাবে মুসলিমদের বিরুদ্ধে বিষদগার করেন। একটি সম্প্রদায়কে নিশানা করেন, তাই তাকে খুন করা হবে।
জবাবে বিজেপি নেত্রী বলেন, ‘মুসলমানরা কী করে? তারা কি অমৃতবর্ষণ করে?’
নেত্রী ফোনের অপর প্রান্তের ব্যক্তির পরিচয় জানতে চাইলে ওই ব্যক্তি নীরব থাকে।
টি টি নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চেন সিং রঘুবংশী জানিয়েছেন, অভিযোগ পাওয়ার পরেই এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে। ফোনে খুনের হুমকি দেওয়া ব্যক্তিকে চিহ্নিত করার চেষ্টা চলছে

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here