কোম্পানীগঞ্জে সালিস বৈঠকে ছুরিকাঘাতে একজনের মৃত্যু, গ্রেফতার ১

0
64

রুহুল আমিন বাবুল, কোম্পানীগঞ্জ প্রতিনিধি : সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ (আদর্শ গ্রামে) সালিশ বৈঠক থেকে ফেরার সময় ছুরির আঘাতে এক শালিসি ব্যাক্তি নিহত হয়েছে। নিহত ব্যাক্তি ভোলাগঞ্জ আদর্শ গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে ইন্তাজ আলী।এ ঘটনায় আরজ আলী (২৫) কে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। সে একই গ্রামের মৃত করম আলীর ছেলে।
স্থানীয় সুত্রে জানা যায়, আরজ আলী বিয়ের পর থেকে তার স্ত্রীকে নানাভাবে নির্যাতন করেন। ঘটনার কয়েকদিন আগে তার স্ত্রীর তার সাথে ঝগড়া করে বাবার বাড়িতে চলে আসেন। পরে আরজ আলী তার স্ত্রীকে নেওয়ার চেষ্টা করলেও স্ত্রী রাজি না হওয়ায় এ নিয়ে আগে আরও ৩বার সালিশ বৈঠক হলেও শালিসে কোন সমাধান হয়নি। ২৭ ফেব্রুয়ারি শনিবার সকালে এ নিয়ে আদর্শ গ্রামের কুতুব উদ্দিন (পাগলা শাহ) এর বাড়িতে আবারও সালিশি বৈঠক বসে। সালিশে কোন সমাধান না হওয়ায় ইন্তাজ আলীসহ বিচারীগণ বৈঠক থেকে উঠে যান। ইন্তাজ আলী কুতুব উদ্দিনের বাড়ি থেকে বের হয়ে তার মোটর সাইকেলে উঠা মাত্র আরজ আলী পেছন থেকে এসে ধারালো ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করে। সাথে সাথে ইন্তাজ আলী মাটিতে লুটিয়ে পড়ে। এসময় উপস্থিত জনতা ইন্তাজ আলীকে আহত অবস্থায় উদ্ধার করে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরে কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল সঙ্গীয় ফোর্সের সহায়তায় ২ ঘন্টা অভিযান চালিয়ে আরজ আলীকে গ্রেফতার করেন।
কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ইন্তাজ আলী হত্যার ঘটনায় আরজ আলী নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here