কোম্পানীগঞ্জে ধলাই নদীতে বালু উত্তোলন করতে গিয়ে শ্রমিকের মৃত্যু

0
189

রুহুল আমিন বাবুল, কোম্পানীগঞ্জ প্রতিনিধি : সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীর ইসলামগঞ্জ বুধবারী বাজার এলাকা থেকে লিস্টার মেশিন দ্বারা বালু উত্তোলন করতে গিয়ে বালুর গর্তে চাপা পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিকের নাম শাহজাহান (৩২)। সে উপজেলার টুকেরগাঁও গ্রামের মৃত গিয়াস উদ্দিনের ছেলে।
শুক্রবার (৩০ জুলাই) দুপুর ১টা ৩০ মিনিটের সময় ইসলামগঞ্জ বুধবারী বাজার সংলগ্ন ধলাই নদীতে এই ঘটনা ঘটে। প্রথমে স্থানীয়রা অনেক খোঁজাখুজির পর লাশ উত্তোলনে ব্যর্থ হলে পরে ফায়ারসার্ভিসকে খবর দেন। পরে সিলেট থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে বিকেল ৫ টায় লাশ উদ্ধার করে।
পুলিশ সূত্রে জানা যায়, লিস্টার মেশিন দিয়ে বালু উত্তোলন করার সময় লিস্টারের শ্রমিক শাহজাহান পানির নিচে গিয়ে লিস্টারের পাইপের জ্যাম ছাড়ানোর সময় মাটি ধসে নিহত হয়েছে।
এবিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি কেএম নজরুল জানান, নদীতে লিস্টার মেশিন দিয়ে বালু উত্তোলন করার সময় মাটির গর্তে চাপা পড়ে একজন নিহত হয়েছে। লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনি পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here