কেশবপুরে করোনা ভাইরাস সংক্রমন রোধে কঠোর পরিশ্রম করে চলেছেন ইউএনও আরাফাত হোসেন

0
102

নার্গিস পারভিন, কেশবপুর (যশোর) প্রতিনিধি : যশোরের কেশবপুরে করোনা ভাইরাস সংক্রমন রোধে কঠোর পরিশ্রম করে চলেছেন মানবিক উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন। করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারী বিধি না মানায় একদিকে তিনি যেমন ভ্রাম্যমান আদালতে জরিমানা করছেন অপরদিকে তিনি লকডাউনে ক্ষতিগ্রস্থ নিন্ম আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা খাদ্যসামগ্রী বিতরণ করছেন।
শুক্রবার দুপুরে করোনা ভাইরাস সংক্রমন রোধে সরকারী বিধি না মানায় ভ্রাম্যমান আদালতে ৭ জনকে ৩ হাজার ৭ শত টাকা জরিমানা আদায় করেছেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন।
অপরদিকে লকডাউনে ক্ষতিগ্রস্থ নিন্ম আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন। ইতিমধ্যে সাতবাড়িয়া ও গৌরীঘোনা ইউনিয়নে করোনা ভাইরাস সংক্রমন রোধে লকডাউনে ক্ষতিগ্রস্থ চায়ের দোকানীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।
তাছাড়া করোনা ভাইরাস সংক্রামন রোধে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণও অব্যাহত রেখেছেন তিনি। করোনা ভাইরাসে আক্রান্তদের বাড়িতে লকডাউনের পাশাপাশি খাদ্যসামগ্রী ও বিনামূল্যে ঔষুধ পৌছে দিচ্ছেন মানবিক উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here