কেন্দ্রীয় যুবলীগের সদস্য তামিম খানের উদ্যোগে পূর্বধলায় দোয়া মাহফিল ও বৃক্ষ রোপন কর্মসূচী পালন

0
150

পূর্বধলা উপজেলা প্রতিনিধি : সফল রাষ্ট্রনায়ক, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর পরামর্শক্রমে শোকাবহ আগষ্ট মাস উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলায় ২ নং হোগলা ইউনিয়ন এর পূর্ব ভিকুনীয়া গ্রামে অবস্থিত দূর্লভ খান ঈদগাহ্ মাঠ প্রাঙ্গনে দোয়া মাহফিল এবং বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে। কেন্দ্রীয় যুবলীগের সদস্য আলহাজ্ব আজিজুর রহমান খান তামিমের উদ্যোগে এই দোয়া মাহফিল ও বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়।

বৃহস্পতিবার ( ৪ আগষ্ট) দুপুরে দূর্লভ খান ঈদগাহ্ মাঠের চতুর পাশে দুই শতাধিক ফলজ, বনজ ও ঔষদি গাছের চারা রোপণ করে যুবলগকর্মীরা। এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটি সদস্য মোখলেসুর রহমান খান ভাসানী, পূর্বধলা উপজেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ মোহাম্মদ আলী, বীর মুক্তিযোদ্ধা হারুন-উর-রশীদ, মোঃ গিয়াস উদ্দিন, সাদেকুল ইসলাম খান, হাজ্বী আবুল কাশেম খান, মুন্জিলুর রহমান খান, যুবলীগ নেতা সাইদুর রহমান খান, পারভেজ আহমেদ রিপন, আবু সাঈদ, হুমায়ুন কবির, লাখ মিয়া, মিনহাজ উদ্দিন, জাকির হোসেন প্রিন্স, ফয়সাল আহমেদ খান, ডাঃ কামাল হোসেন, পাবেল প্রমুখ।

কেন্দ্রীয় যুবলীগের সদস্য আলহাজ্ব আজিজুর রহমান খান তামিম বলেন, সারা বিশ্বব্যাপী করোনা সংক্রমণের ভিতরেও প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ব্যক্তি পর্যায় থেকে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের প্রতি এই বর্ষায় বৃক্ষরোপনের নির্দেশ দিয়েছেন। তাই কেন্দ্রীয় যুবলীগের কর্মসূচীর অংশ হিসেবে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়। এসময় দেশ ও জাতির কল্যাণে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ও ১৫ই আগষ্টে নিহত সকল শহীদদের স্মরণে বিশেষ দোয়া পরিচালনা করেন পূর্ব ভিকুনীয়া জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবুল বাশার।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here