কেন্দুয়া উপজেলা প্রেসক্লাবের সম্মাননা মানপত্র পেলেন বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক

0
47

সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) প্রতিনিধি : লোকজ সংস্কৃতির চারন ভূমি কেন্দুয়া। ঐতিহ্যবাহী এই কেন্দুয়া উপজেলা বৃটিশ ভারত আমল থেকেই এক গর্বিত ঐতিহ্যের অধিকারী হয়ে ইতিহাসের পাতায় আজও সমুজ্জল। সত্য ও ন্যায়ের পথ ধরে আমাদের পথ চলা এই স্লোগানকে সামনে তুলে ধরে এগিয়ে চলা সামাজিক সংগঠন কেন্দুয়া উপজেলা প্রেসক্লাব। এই ক্লাবের সম্মাননা মানপত্র পেলেন মোঃ শফিকুর রেজা বিশ্বাস বিভাগীয় কমিশনার ময়মনসিংহ বিভাগ ও অঞ্জনা খান মজলিশ জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট নেত্রকোণা।
বুধবার সকাল ১০টায় কেন্দুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে সুধিজনের সঙ্গে প্রথমবারের মতো এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন বিভাগীয় কমিশনার। বিশেষ অতিথি হিসেবে অংশ নেন জেলা প্রশাসক নেত্রকোণা।
সভার শুরুতেই বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাসের হাতে উপজেলা প্রেসক্লাবের সম্মাননা মানপত্র তুলে দেন কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম ও কেন্দুয়া পৌরসভার মেয়র মোঃ আসাদুল হক ভূঞা। অপর দিকে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের হাতে উপজেলা প্রেসক্লাবের সম্মাননা মানপত্র তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা বেগম, কেন্দুয়া উপজেলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন ভূঞা ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি সমকাল সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা। সম্মাননা মান পত্র পেয়ে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক কেন্দুয়া উপজেলা প্রেসক্লাব তথা উপজেলাবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তারা আগামী দিনগুলোতে সকলে মিলে একটি সুন্দর কেন্দুয়া, মাদকমুক্ত কেন্দুয়া ও মডেল কেন্দুয়া গড়ার ক্ষেত্রে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। একই সঙ্গে সুন্দর অনুষ্ঠানের আয়োজন করার জন্য উপজেলা প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানান।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here