উজিরপুরে বাসের সঙ্গে সংঘর্ষে কাভার্ডভ্যান চালক নিহত

0
81

আরবান ডেস্ক : বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলা শানুহার-বামরাইলের মাঝামাঝি এলাকায় বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে কাভার্ডভ্যান চালক নিহত হয়েছে। শনিবার বেলা পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পুলিশ কাভার্ডভ্যান ও বাসটি আটক করেছে।
নিহত চালক আবেদ আলী (৪২) রংপুরের পীরগাছা উপজেলার পূর্বচন্ডিপুর গ্রামের মোজাম উদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে একটি কাভার্ডভ্যান বরিশালের দিকে যাচ্ছিল। অপরদিকে বরিশাল থেকে স্থানীয় রুটের একটি বাস ভূরঘাটার উদ্দেশ্যে যাচ্ছিল। পরিবহন দুটি মহাসড়কের শানুহার-বামরাইলের মাঝামাঝি এলাকা অতিক্রমকালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কাভার্ডভ্যানের সামনের অংশ বিধ্বস্ত হয়ে চালক গাড়ির মধ্যে আটকা পড়ে। খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিসের একটি দল দুর্ঘটনাস্থল গিয়ে কাভার্ডভ্যান থেকে চালক আবেদ আলীকে উদ্ধার করে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় দায়িত্বরত চিকিৎসক ডা. মো. আসিফ তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় বাসের ২ থেকে ৩ জন যাত্রী সামান্য আহত হয়েছে বলে জানিয়েছেন উজিরপুর থানার পরিদর্শন মো. মোমিন উদ্দিন।
তিনি আরও জানান, দুর্ঘটনার পর বাস ও কাভার্ডভ্যানটি আটক করেছে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ। তবে বাসের চালক পালিয়েছে। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here