ইসলামী ব্যাংক ভুরুঙ্গামারী শাখা লকডাউন

0
584

কুতুব উদ্দিন আইবেক, ভুরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে নতুন করে ইসলামী ব্যাংক ভুরুঙ্গামারী শাখার একজন কর্মকর্তার শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি সনাক্ত হওয়ায় উক্ত শাখাটি লকডাউন ঘোষনা করেছে উপজেলা প্রশাসন।
বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ফিরুজুল ইসলাম কলেজ মোড়ে অবস্থিত ইসলামী ব্যাংক ভুরুঙ্গামারী শাখাটি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত লকডাউন করে দেন। এ সময় উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ মুহাঃ আতিয়ার রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম, ইসলামী ব্যাংক ভুরুঙ্গামারীর শাখা ব্যবস্থাপক একেএম মোজাহারুল ইসলাম।
উল্লেখ্য উক্ত শাখায় সহকারী কর্মকর্তা (ক্যাশ) পদে কর্মরত একজন কর্মকর্তা করোনা পজিটিভ হওয়ায় তা গোপন করে ব্যাংকে কাজ করায় এ নির্দেশ দেয়া হয়। তার বাড়ী চট্রগ্রামের পুটিয়া উপজেলায়। সম্প্রতি তার চাচা করোনা পজিটিভ হয়ে মারা যায়। তিনি সে সময় নিজ বাড়ীতে ছিলেন। পরবর্তীতে বিষয়টি গোপন করে চাকুরীতে যোগদান করেন। গত ০৮ জুন তার নমুনা সংগ্রহ করা হয়। গতকাল মঙ্গলবার রাতে তার নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোঃ সায়েম জানান, করোনা পজিটিভ ব্যক্তিকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। শুধু তাই নয়, তার সাথে মেসে থাকা ৪ ব্যাংক কর্মকর্তার নমুনা সংগ্রহ করে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। পর্যায়ক্রমে ব্যাংকের সকল স্টাফের নমুনা পরীক্ষা করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার ফিরুজুল ইসলাম বলেন, করোনা ভাইরাস যাতে ছড়াতে না পারে এজন্য জেলা প্রশাসক মহোদয়ের পরামর্শে লকডাউন ঘোষণা করা হয়েছে।
ইসলামী ব্যাংক ভূরুঙ্গামারী শাখা ব্যবস্থাপক মোজাহারুল ইসলাম লকডাউনের সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি স্বাভাবিক হলে শাখা চালু করা হবে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here