আবারও প্রেমে মজেছেন ইলিয়ানা!

0
47

আরবান ডেস্ক : বেশ কিছুদিন ধরে ব্যক্তিজীবনের চেয়ে কাজ নিয়েই শিরোনামে থাকছেন দক্ষিণী অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। তবে সেটাকে পেছনে ফেলে আবারও নতুন সম্পর্ক নিয়ে আলোচনায় এলেন এই অভিনেত্রী।
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, প্রায় ৬ মাস ধরে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভাই ও লন্ডনে বসবাসকারী মডেল সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছেন তিনি।
গণমাধ্যমগুলো দাবি করেছে, ক্যাটরিনার বিয়েতে গিয়ে তাদের পরিচয় হয় এবং তখন থেকে তারা একে অপরের খুব কাছে চলে আসেন। এরপর থেকে তারা বান্দ্রায় ক্যাটরিনার পুরনো বাসভবন, শহরতলির আশেপাশে, এমনকি লন্ডনেও তারা একাধিকবার দেখা করেছেন। এছাড়া দু’জন একে অপরের ইনস্টাগ্রামে নিয়মিত অনুসরণ করছেন।
এছাড়াও জানা গেছে, সম্প্রতি ক্যাটরিনা-ভিকি কৌশল, সেবাস্টিয়ানসহ পরিবারের অনেকে মালদ্বীপে ছুটি কাটাতে গেছেন। সেখানে ক্যাটরিনার জন্মদিন উদযাপন অনুষ্ঠানে হাজির ছিলেন ইলিয়ানা। সেই মুহূর্তের কিছু ছবি ইলিয়ানা নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।
যেখানে দেখা যাচ্ছে, ক্যাটরিনা, ভিকি কৌশল, সেবাস্টিয়ান, ইসাবেল, আনন্দ তিওয়ারি, মিনি মাথুরসহ অনেকেই মজা করছেন। ছবিগুলো প্রকাশ্যে আসার পর থেকেই তাদের প্রেমের বিষয়টি নেটদুনিয়ায় চাউর হয়েছে। তবে নিজেদের প্রেমের বিষয়টি নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি সেবাস্টিয়ান-ইলিয়ানা।
উল্লেখ্য, এর আগে দীর্ঘদিন ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সাথে প্রেমের সম্পর্কে ছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ। তবে কয়েক বছর আগে সেই সম্পর্কের ইতি টানেন তারা। এরপর থেকে কাজ নিয়েই ব্যস্ত ছিলেন এই তারকা। তবে করোনার সময় থেকে অনেকটাই বেকার রয়েছেন এই অভিনেত্রী। তাই হয়তো একঘেঁয়েমি কাটাতে নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। এমনটাই মনে করছেন অনেকে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here