আটপাড়ায় ভূমি সেবা সপ্তাহ ২০২১ পালিত

0
111

ইকবাল ভূঁইয়া, আটপাড়া (নেত্রকোনা) প্রতিনিধি : ‌‌’নিজের কাজ নিজে করব, দালাল-প্রতারক থেকে দূরে থাকবো’ এ শ্লোগানকে ধারণ করে নেত্রকোনার আটপাড়ায় ভূমি সেবা সপ্তাহ ২০২১ পালিত হয়েছে। উপজেলা চত্বরে ৬ই জুন রবিবার সকাল সাড়ে ১১টায় সারা দেশের ন্যায় উপজেলায় ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা সুলতানা ।
উপজেলা ভূমি অফিসের আয়োজনে ভূমি সেবা সপ্তাহ পালিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি সুলতানা রাজিয়া, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, প্যানেল চেয়ারম্যান তানিয়া নাজনীন চৌধুরী রেখা, উপজেলা ভূমি অফিসের নাজির মোঃ মজিবুর রহমান সহ অফিসের অন্যান্য কর্মচারীবৃন্দ। এ সময় সেবা গ্রহীতা প্রত্যাশীদের মাঝে নামজারি খতিয়ান সহ ডিসিআর প্রদান করা হয়।
বক্তারা বলেন, সেবা ক্যাম্প থেকে ডিজিটাল পদ্ধতিতে ঘরে বসে, সহজে, স্বল্প সময়ে নির্ধারিত ফি-তে ভূমি সেবা পাওয়ার বিষয়ে জনগণকে অবহিত করবেন।
এ ভূমিছাড়া সেবা ক্যাম্প থেকে তাৎক্ষণিক ই-নামজারি সেবা ছাড়াও ভূমি উন্নয়ন কর গ্রহণ এবং খাস জমি বন্দোবস্ত, রিভিউ মোকদ্দমা ও বিবিধ মোকদ্দমার আবেদন গ্রহণ করে সম্ভাব্য ক্ষেত্রে তাৎক্ষণিক সিদ্ধান্ত দেয়া হবে। ৬ থেকে ১০ই জুন পর্যন্ত ভূমি সেবা সপ্তাহ পালিত হবে।
এরই ধারাবাহিকতায় উপজেলার ৭ টি ইউনিয়ন ভূমি অফিসে ভূমি সেবা সপ্তাহ পালিত হয়।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here